চুল লম্বা করার ঘরোয়া উপায়

নারীদের অনেকেরই লম্বা চুল পছন্দ। অথচ স্টাইল করে চুল কাটতে গিয়ে আপনার কোমর পর্যন্ত লম্বা চুলের বারোটা বেজে গিছে। উৎসব পার্বনে লম্বা চুল না হলে সাধের হেয়ার স্টাইল যে একেবারে বিস্তারিত..

হিলারিই হবে যুক্তরাষ্ট্রের পরবর্তী প্রেসিডেন্ট: বার্নি স্যান্ডার্স

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের সরকারি বাসভবন হোয়াইট হাউজে যাতে হিলারি ক্লিনটন প্রবেশ করতে পারেন সেজন্য ডেমোক্রেটিক পার্টির নেতাকর্মী ও সমর্থকদের প্রতি অনুরোধ জানিয়েছেন দলের মনোনয়ন পেতে সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তীব্র প্রতিদ্বন্দ্বিতা বিস্তারিত..

স্বাস্থ্য বিয়য়ক কিছু দরকারি টিপস

স্বাস্থ্যই সকল সুখের মূল’ -প্রবাদটা যে মিথ্যা নয়, তা বিভিন্নভাবে প্রমাণিত। তাই প্রতিনিয়ত স্বাস্থ্য বিষয়ে আমাদের আরও একটু বেশি সচেতন হওয়া উচিত। এ জন্য মেনে চলুন স্বাস্থ্য রক্ষায় উপকারী কিছু বিস্তারিত..

কল্যাণপুরে নিহত জঙ্গিদের ছবি প্রকাশ

রাজধানীর কল্যাণপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাথে গুলি বিনিময়কালে নিহত জঙ্গি/ সন্ত্রাসীদের ছবি প্রকাশ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় ডিএমপি’র ফেসবুক পেজে ছবিগুলো প্রকাশ করা হয়। নিহতদের বিস্তারিত..

সাংবাদিকদের প্লট-ফ্ল্যাট বরাদ্দের ক্ষেত্রে কোটা সংরক্ষিত রয়েছে

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, সরকারি নীতিমালা অনুযায়ী সাংবাদিকদের প্লট-ফ্ল্যাট বরাদ্দের ক্ষেত্রে কোটা সংরক্ষিত রয়েছে। তিনি আজ সরকারি দলের সদস্য মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়ার এক প্রশ্নের জবাবে বিস্তারিত..

একমাত্র ভরসা তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা

বিএনপি ‘নেতৃত্বশূন্য’ অবস্থায় উপনীত হওয়ার উপক্রম হলে দলের হাল ধরবেন তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা। এই গুঞ্জন চলছে ইদানীং। দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাত বছরের কারাদণ্ড দিয়েছে উচ্চ বিস্তারিত..

দলীয় এমপিদের জাতীয় নির্বাচনের প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

এখন থেকেই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি শুরু করতে দলীয় সংসদ সদস্যদের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। বিস্তারিত..

দারুল ইহসান বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা

বেসরকারি দারুল ইহসান বিশ্ববিদ্যালয়ের সব কার্যক্রম (আউটার ক্যাম্পাসসহ) বন্ধ ঘোষণা করেছে সরকার। সোমবার এক আদেশে শিক্ষা মন্ত্রণালয় বিশ্ববিদ্যালয়টি বন্ধ ঘোষণা করে। হাইকোর্টের রায় অনুযায়ী বিশ্ববিদ্যালয়টির কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে বিস্তারিত..

ময়মনসিংহের দুই নব-নির্বাচিত এমপির সংসদে যোগ দান

শপথ নিয়েই জাতীয় সংসদে যোগ দিয়েছেন ময়মনসিংহ-১ ও ৩ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য জুয়েল আরেং ও নাজিম উদ্দিন আহমেদ। ময়মনসিংহ-১ আসনের উপ-নির্বাচনে নব-নির্বাচিত সংসদ সদস্য জুয়েল আরেং এবং ১৪৮ ময়মনসিংহ-৩ বিস্তারিত..

যে কৌশলে চালানো হয় কল্যাণপুর জঙ্গি আস্তানায় অভিযান

রাজধানীর কল্যাণপুরে জঙ্গি অাস্তানায় মঙ্গলবার ভোরে সোয়াটের নেতৃত্বে অভিযানে অংশ নেয় পুলিশ ও র‌্যাবের বিপুলসংখ্যক সদস্য। যে অভিযান আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে গোলাগুলিতে নিহত হয় ৯ জঙ্গি। পুলিশের যৌথ অভিযানের বিস্তারিত..