,

এসএসসি পাস করে মেডিসিনে বিশেষজ্ঞ ডাক্তার

এমবিবিএস কোর্সও করেননি তিনি। পার হতে পারেননি এইচএসসির গণ্ডি। কিন্তু এসএসসি পাস করেই তিনি নামকরা ডাক্তার। মেডিসিনে এফসিপিএস! বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে দাপটের সঙ্গে চিকিৎসা চালাচ্ছিলেন সুব্রত দেবনাথ নামে এই ভুয়া বিস্তারিত..

ক্রিকেট থেকে বাংলাদেশকে বহিষ্কার করতে যা করার তার সব চেষ্টাই চলছে: পাপন

প্রথমে আম্পায়ারিং নিয়ে শুরু হয় বিতর্ক। এরপর ভেন্যু পরিবর্তন থেকে ঝকঝকে রোদ থাকা স্বত্বেও ম্যাচ না হওয়া নিয়ে সৃষ্টি হয় সমালোচনা। নবম রাউন্ডের প্রথম তিন ম্যাচের ভেন্যু অদল-বদল করে আলোচনার বিস্তারিত..

সাঁড়াশি অভিযান নিয়ে ফখরুলের শঙ্কা

দেশব্যাপী শুক্রবার (১০ জুন) থেকে শুরু হওয়া জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাঁড়াশি অভিযানকে সরকারে ‘কৌশল’ হিসেবে দেখেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সরকারের উদ্দেশে তিনি বলেন, বিস্তারিত..

দেশব্যাপী জঙ্গিবাদ-গুপ্তহত্যা ও সন্ত্রাস বিরোধী সিরিজ কর্মসূচি নিয়ে মাঠে নামছে বাংলাদেশ ছাত্রলীগ

দেশব্যাপী জঙ্গিবাদ-গুপ্তহত্যা ও সন্ত্রাস বিরোধী সিরিজ কর্মসূচি নিয়ে মাঠে নামছে বাংলাদেশ ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক এ ঘোষণা দেন। ছাত্রলীগ সভাপতি বিস্তারিত..

ধর্ষিত হয়ে বিচার চাইতে গিয়ে……

তৃতীয় বিশ্বের দেশ থেকে শুরু করে বিশ্বের উন্নত দেশগুলোতে নিয়মিতই ধর্ষণের শিকার হচ্ছেন নারী। ধর্ষণের পর একদিকে নারীকে যেতে হয় ভয়ংকর শারীরিক ও মানসিক যন্ত্রণার মধ্য দিয়ে। অপরদিকে, বিচারের নামে বিস্তারিত..

আতঙ্কে বাংলাদেশের সাধারণ মানুষ, বিবিসির প্রতিবেদন

বাংলাদেশে ধারাবাহিক হত্যার ঘটনায় সাধারণ মানুষের অনেকেই আতঙ্কের মধ্যে আছেন বলে জানাচ্ছেন। এসব ঘটনা তাদের স্বাভাবিক জীবন যাত্রায় প্রভাব ফেলছে। যে কারণে এ পরিস্থিতিতে কেউ কেউ বাড়তি সতর্কতাও অবলম্বন করছেন। বিস্তারিত..

জেএসসির পর এসএসসিতেও জিপিএ-৫ পেল বাবা রাজমিস্ত্রির জোগালি মরিয়ম

মোসাম্মৎ মরিয়মের বাবা রাজমিস্ত্রির জোগালি। সংসারে নুন আনতে পান্তা ফুরোয়। তবু দমে যায়নি মেয়েটি। এবার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে সে। মরিয়মের বাড়ি বরগুনা সদর উপজেলার নলী গ্রামে। বাবা আলমগীর হোসেন। বিস্তারিত..

তালিকা ধরে যেসব জেলায় সাঁড়াশি অভিযান শুরু

জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে দেশজুড়ে সাঁড়াশি অভিযানে নামছে আইনশৃঙ্খলা বাহিনী। আজ থেকে শুরু হয়ে হবে এই অভিযান। তালিকাভুক্ত ও মোস্ট ওয়ান্টেড জঙ্গিদের ধরতে এই অভিযান চলবে সাত দিন। পুলিশের সঙ্গে বিস্তারিত..

টিউলিপকে হত্যার হুমকি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি ও ব্রিটিশ এমপি টিউলিপ রেজওয়ানা সিদ্দিককে হত্যার হুমকি দেওয়া হয়েছে। সম্প্রতি ‘সানডে টাইমস’কে টিউলিপ জানান, শুধু হত্যার হুমকি নয়; দীর্ঘদিন ধরেই অনলাইনে তাঁকে উদ্দেশ্য করে বিস্তারিত..