মানুষকে ভালোবাসলে আল্লাহকে পাওয়া যায়

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, সিটি কর্পোরেশন (নাসিক) কাজ করছে না। মেয়াদের শেষে এসে কোদাল নিয়ে দৌড়াদৌড়ি করছে সিটি কর্পোরেশনের লোকজন। এ এলাকার সব কাজ সম্পন্ন করব। এ অঞ্চলের মানুষের জন্যই আমি উন্নয়ন কাজ করব। কেননা মানুষকে ভালোবাসলে আল্লাহকে পাওয়া যায়। রবিবার বিকালে সিদ্ধিরগঞ্জের পাঁচ তারা সংসদ ও পাঁচতারা জুনিয়র স্কুল ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ভালো কাজ করতে গেলে বাধা আসে। কিন্তু সেই কাজ থেমে থাকে না। শত বাধা পেরিয়ে একদিন সত্যেরই জয় হয়। আমি কাজ করে যাচ্ছি। জনগণের জন্য কাজ করে যাবোই।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ পৌরসভার সাবেক প্রশাসক আব্দুল মতিন প্রধান, মুক্তিযোদ্ধা রোটারিয়ান আব্দুর রব, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি, কাউন্সিলর আব্দুর রহিম, শফিকুল ইসলাম বাবুল, নারী কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা, আব্দুস সামাদ বেপারী, আমিনুল হক রাজু ও শাহ আলম হীরা প্রমুখ।
শামীম ওসমান বলেন, চাষাড়া থেকে আদমজী ইপিজেড পর্যন্ত ৫০ ফুট বাইপাস রাস্তা নির্মাণের কাজ আদায় করে নিয়েছি। এতে ৯০ থেকে ৯৫ কোটি টাকা ব্যয় হবে। এ বছরই এ বাইপাস সড়ক নির্মাণের প্রক্রিয়া শুরু হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর