গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরে কুনিয়া এলাকার তাইরুন্নেছা মেডিক্যাল কলেজ চিকিৎসক বাসের ধাক্কায় নিহতের প্রতিবাদে ও বিচারের দাবিতে ওই মেডিক্যাল কলেজের চিকিৎসক, শিক্ষার্থী ও কর্মচারীরা মানববন্ধন ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন।

আজ শনিবার সকালে মহাসড়ক অবরোধের এ ঘটনা ঘটে। পরে পুলিশি হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করা হয়। এর আগে গত বৃহস্পতিবার সড়ক দুর্ঘটনায় নিহত হন ওই চিকিৎসক।

কলেজের চিকিৎসক ও পুলিশ জানান, গত বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের বোর্ডবাজার জাতীয় বিশ্ববিদ্যালয়ের সামনে মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন তাইরুন্নেছা মেডিক্যাল কলেজ চিকিৎসক সাম্মীর শাকির প্রকাশ। এ সময় বিআরসিটির একটি বাস অপর একটি বাসকে ওভারটেক করতে যেয়ে প্রকাশকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এর প্রতিবাদে ও ঘাতক বাসের চালককে আটক, কলেজের সামনে ফুটওভার ব্রিজ নির্মাণ ও নিহত চিকিৎসকের পরিবারকে সরকারিভাবে সহয়তা প্রদানের দাবিতে শনিবার চিকিৎসক, শিক্ষার্থী ও কর্মচারীরা কলেজের সামনে মানববন্ধন করেন।

এক পর্যায়ে বিক্ষুদ্ধ শিক্ষার্থী ও কর্মচারীরা সকাল ৯টার দিকে কলেজের সামনে ঢাকা-ময়মনসিংহ সড়ক অবরোধ করেন। এ সময় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আন্দোলনকারীদের বুঝিয়ে এবং আসামি গ্রেপ্তারের আশ্বাস দিলে সকাল সোয়া ১০টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে যানবাহন চলাচল শুরু হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর