কিশোরগঞ্জে জেলা হোসেনপুরে ৭১ বছর বয়সী এক ব্যাক্তি গলায় রশি লাগিয়ে আত্মহত্যা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলার হোসেনপুরে মোঃ আব্দুল হাই (৭১) নামে এক ব্যাক্তি গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করেছে। গতকাল সোমবার ভোরে হোসেনপুর উপজেলার সুরাটি গ্রামে আব্দুল হাই নামে ৭১ বছর বয়সী এই বৃদ্ধ নিজ ঘরে গলায় রশি লাগিয়ে ঘরের চালের পাইরের সাথে ঝুলে আত্মহ্যতা করেন।

তার পরিবারের সাথে কথা বলে জানা যায় রাত পোহাবার আগেই তিনি আত্মহত্যা করেন। তার মেয়ে জানান  তার বাবা এর আগেও কয়েকবার আত্মহত্যা করার চেষ্টা করেন। গতকাল মোঃ আব্দুল হাই তার স্ত্রী একসঙ্গে ঘুমান।রাত তিনটার দিকে তার মেয়ের বাচ্চারা কান্নাকাটি শুরু করে। তারপর তার স্ত্রী তার মেয়ের কাছে চলে যায় ফজরের নামাজের সময় তার স্ত্রী যখন ঘরে যায় তখন তার স্বামীকে ঘরের পাইরের সাথে রশিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। স্বামীকে এই অবস্থায় দেখে তিনি চিৎকার শুরে করে দেন।তার চিৎকারে আশেপাশের সবাই ছুটে আসেন।

তার স্বজনরা জানায়, একটি সমিতি থেকে তিনি ৩ লাখ টাকা লোন নিয়ে ছোট ছেলেকে বিদেশে পাঠায়। সেই টাকা শোধ করতে না পারায় আজ সেই ৩লাখ ৫ লাখ এ পৌছায়। এই টাকার জন্য তিনি অপমানিতও হয়েছেন। এই কারনেই তিনি আত্মহত্যা করেছেন বলে স্বজনরা মনে করছেন।

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আবুল হোসেন জানান তার স্ত্রী থানায় অপমৃত্যু মামলা করে এবং লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর