দেশে মিলবে আসল আইফোন এইট

হাওর বার্তা ডেস্কঃ সম্প্রতি আন্তর্জাতিক বাজারে অবমুক্ত করা হয়েছে অ্যাপলের নতুন প্রজন্মের আইফোন এইট ও এইট প্লাস। অনেকেই এই ফোন কিনবেন বলে ভাবছেন। কিন্তু কোথা থেকে কিনবেন? আসল আইফোন মিলবে তো? এমন প্রশ্ন হয়তো অনেকেরই মনে উঁকি দিচ্ছে। আপনাকে আসল আইফোন কেনার সুযোগ দিচ্ছে কম্পিউস্টার প্রাইভেট লিমিটেড। এটি অ্যাপললের আইফোনের বাংলাদেশের অনুমোদিত পরিবেশক।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান চেয়ারম্যান রাকিবুল কবির বলেন, ‘আমরাই দেশে আইফোনের একমাত্র পরিবেশক। আমরা আসল আইফোন এইট ও এইট প্লাস বিক্রি করছে। আমাদের অনুমোদিত এজেন্ট ছাড়া দেশে যেসকল আইফোন পাওয়া যায় তা নকল কিংবা ব্যবহৃত’।

রাকিবুল কবির বলেন, ‘দেশে ১ লাখ আইফোনের বাজার রয়েছে। কিন্তু অসাধু ব্যবসায়ীরা নকল ও ব্যবহৃত আইফোন অবৈধ পথে দেশে এনে বিক্রি করছে। ফলে ক্রেতারা ক্ষুতিগ্রস্থ হচ্ছেন।’

তিনি এজন্য কম্পিউস্টার প্রাইভেট লিমিটেডের চ্যানেল থেকে আইফোন কেনার পরামর্শ দেন।

রাকিবুল কবির জানান, দেশে আইফোন বিক্রির জন্য কম্পিউস্টার প্রাইভেট লিমিটেডের অনুমোদিত সাতটি এজেন্ট রয়েছে। এদের কাছেও আসল আইফোন পাওয়া যাবে। এসব প্রতিষ্ঠানগুলো হলো- গ্রামীণফোন, বাংলালিংক, রবি, কম্পিউটার সোর্স, গ্যাজেট অ্যান্ড গিয়ার, পিকাবু, আইসেন্টার এবং এক্সিকিউটিভস মটরস।

এসব প্রতিষ্ঠান থেকে কেনা আইফোনের সার্ভিস মিলবে কম্পিউটার সোর্স, আইসেন্টার এবং কম্পিউটার সোর্স থেকে।

দেশে ইতোমধ্যে আইফোন এইট এবং আইফোন এইট প্লাস বিক্রির জন্য প্রি-অর্ডার নেয়া শুরু হয়েছে। ২ নভেম্বর থেকে ক্রেতারা নতুন আইফোন হাতে পাবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর