সরকার সকল নাগরিকের সমান অধিকার নিশ্চিত করছে -ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামীলীগ সরকার দেশের সকল নাগরিকের জন্য সমান অধিকার ও সমান সুযোগ ভোগ করার ব্যবস্থা নিশ্চিত করেছে।

আজ শুক্রবার সকালে পাবনার আটঘরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী পরিত্যক্ত দুঃস্থ মহিলাদের ভাতা, প্রতিবন্ধী ভাতা, সুবর্ণ নাগরিকদের মাঝে পরিচয়পত্র প্রদান এবং আটঘরিয়া উপজেলাধীন ক্ষুদ্র জাতিসত্তা, নৃগোষ্ঠী ও সম্প্রদায়ভুক্ত ছাত্র-ছাত্রীদের মাঝে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার আকরাম আলীর সভাপতিত্বে এ সময় অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক, পাবনা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক আ. মোমিন, সমাজসেবা অফিসার আসাফুদ্দৌলাহ, আটঘরিয়া উপজেলা এসি ল্যান্ড গোলাম মোর্শেদ, উপজেলা মৎস্য কর্মকর্তা শাকিলা জাহান উপস্থিত ছিলেন।

ভূমিমন্ত্রী বলেন, এদেশে অতীতে নূরুল আমিন সরকার, ইয়াহিয়া সরকার, জিয়া সরকারসহ অনেক সরকার দেশ পরিচালনা করেছেন, কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মতো করে বয়স্ক, বিধবা, পঙ্গু, স্বামী পরিত্যক্তাদের কথা আগে কোনো সরকারই ভাবেননি। তিনি বর্তমান সরকারের আমলে বিভিন্ন উন্নয়ন কাজের কথা উল্লেখ করেন

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর