বুধবার সিলেট যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের নব প্রতিষ্ঠিত ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানসহ কয়েকটি কর্মসূচিতে যোগ দিতে দিনব্যাপী সফরে বুধবার সিলেট যাচ্ছেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানায়, প্রধানমন্ত্রী সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর প্রথমে নগরীর আম্বরখানায় দরগাহ্ মহল্লায় হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করবেন। তিনি এখান থেকে নগরীর উপকণ্ঠে খাদিমনগরে যাবেন এবং সেখানে হজরত শাহ্পরান (রহ.) এর মাজার জিয়ারত করবেন।

প্রধানমন্ত্রী পরে জালালাবাদ সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের নব প্রতিষ্ঠিত ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেবেন। প্রধানমন্ত্রী বিকালে বিমানের ফ্লাইটে ঢাকা ফিরবেন।

বিকালে সিলেট আলীয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও নগর আওয়ামী লীগ আয়োজিত এক জনসমাবেশে তার ভাষণ দেয়ার কথা ছিল। কিন্তু নির্বাচন কমিশনের প্রতি সম্মান দেখিয়ে তিনি এই কর্মসূচি বাতিল করেন।

নির্বাচন কমিশন গত ২০ নভেম্বর জেলা পরিষদ নির্বাচন ঘোষণা করেন। আগামী ২৮ ডিসেম্বর এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনী আচরণ বিধি অনুযায়ী এ সময়ের মধ্যে কোনো রাজনৈতিক দল সমাবেশ করতে পারবে না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর