মন্ত্রী ছায়েদুল হকের সামান্যতম দোষ নেই: নাসিম

নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের সামান্যতম দোষ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার বিকেলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউড মিলনায়তনে ‘দক্ষ বাংলাদেশ গড়তে রাজনৈতিক অঙ্গীকারের প্রয়োজনীয়তা ও গুরুত্ব’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘আমরা সেখানে

গিয়েছিলাম, এলাকা পরিদর্শন করেছি। তার কোনও দোষ খুঁজে পাইনি। যে মন্দির হামলার কথা বলা হয়েছে, সেই মন্দির নির্মাণের সময় ছায়েদুল হক সহযোগিতা করেছেন। সেখানে ৪০ ভাগের বেশি সংখ্যালঘুদের ভোট রয়েছে। ছায়েদুল হক সহজ-সরল মানুষ।’

নাসিম বলেন, ‘বঙ্গবন্ধুর বাংলাদেশে শেখ হাসিনার সরকারের আমলে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেওয়া যাবে না। হিন্দু, মুসলমান, বৌদ্ধ ও খ্রিস্টান একসঙ্গে সববাস করছে, ভবিষ্যতেও করবে। এজন্য সবাই মিলে সরকারকে সহযোগিতা করতে হবে। সংখ্যালঘুদের ওপর হামলা বরদাস্ত করা হবে না।’

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আইডিইবির সভাপতি এ কে এম এ হামিদের সভাপতিত্বে সভায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি জেপির মহাসচিব শেখ শহীদুল ইসলাম, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর