কুড়িগ্রাম থেকে সারা দেশে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

কুড়িগ্রাম থেকে ঢাকাসহ সারা দেশের দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে। গাইবান্ধার পলাশবাড়ী মোটর মালিক সমিতির ‘একচেটিয়া’ সিদ্ধান্তের প্রতিবাদে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বাস চলাচল বন্ধ করে দেয় কুড়িগ্রাম মোটর মালিক সমিতি ও মোটর শ্রমিক ইউনিয়ন।

সন্ধ্যায় কুড়িগ্রাম কেন্দ্রীয় বাস টার্মিনালের সামনের সড়কে দূরপাল্লার বাস আড়াআড়ি রেখে অবরোধ করেন শ্রমিকরা। তাঁরা সব ধরনের যান চলাচলে বাধা সৃষ্টি করেন।

ফলে কুড়িগ্রাম থেকে রংপুর-ঢাকা মহাসড়কে সব যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে চরম ভোগান্তিতে পড়ে সাধারণ মানুষ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।নাম প্রকাশে অনিচ্ছুক জেলা ট্রাফিক পুলিশের এক দায়িত্বশীল কর্মকর্তা জানান, পলাশবাড়ী মোটর মালিক সমিতি অন্যায়ভাবে কুড়িগ্রামের গাড়ি যাতায়াতে বাধা সৃষ্টি করছে।

ঈদের আগে এ ধরনের সমস্যা সাধারণ মানুষকে পেরেশানিতে ফেলেছে। এর প্রতিবাদে কুড়িগ্রাম মোটর মালিক ও শ্রমিকরা সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ রেখেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা উভয় পক্ষের সঙ্গে যোগাযোগ করে সমস্যা সমাধানের চেষ্টা করছেন।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর