সরাইলে ছুরিকাঘাতে মোটরসাইকেল মিস্ত্রি নিহত, আটক ২

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছুরিকাঘাতে লালখা সরোয়ার (২৫) নামে একজন মোটরসাইকেল মিস্ত্রি নিহত হয়েছে।

এই ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। এরা হলেন, সদর উপজেলার নরসিংসার গ্রামের নূর মিয়ার ছেলে জসিম উদ্দিন (৩৬) ও বিজয়নগর উপজেলার সেজামুড়া গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে মো. আল আমিন (৩০)।

নিহত লালখা সরোয়ার সদর উপজেলার বুধল ইউনিয়নের খাঁটিহাতা গ্রামের আবুল কালাম মিয়া ছেলে। একটি মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে তিনি মিস্ত্রি হিসেবে কাজ করতেন।

শুক্রবার (২৯ মার্চ) রাত সোয়া ১০টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বড্ডাপাড়া শ্মশান রোড়ে কুমার বাড়ির সামনে এ হত্যাকাণ্ড ঘটে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে টাকা পয়সা লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে জসিম উদ্দিন ও আল আমিন লালখা সরোয়ারকে ছুরিকাঘাত করে। তাৎক্ষনিক স্থানীয় লোকজন সরোয়ারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় স্থানীয়রা হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ জসিম উদ্দিনকে আটক করে কিন্তু আল আমিন পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ তথ্যপ্রযুক্তির মাধ্যমে আল আমিনকে আটক করে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যার সাথে জড়িত জসিম ও আল আমিন নামে দুজনকে আটক করা হয়েছে। লালখা সরোয়ারের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর