আপনাদের পাশে ছিলাম আছি থাকব ইনশাআল্লাহ: সালমা ইসলাম এমপি

যমুনা গ্রুপের চেয়ারম্যান এবং সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, কোনো রক্তচক্ষুর কাছে আমরা মাথানত করি নাই। নিপীড়িত-নির্যাতিত এবং সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের পাশে ছিলাম, আছি ও ভবিষ্যতে থাকব ইনশাআল্লাহ।

স্বাধীনতার মাসে সব শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে তিনি আরও বলেন, এলাকার মানুষের সেবা করাই আমার মূল লক্ষ্য ও উদ্দেশ্য। আমার চাওয়া কিংবা পাওয়ার কিছু নেই। আল্লাহতায়ালা আমাকে যা দিয়েছেন অনেক দিয়েছেন। এজন্য আল্লাহর কাছে হাজারও শুকরিয়া।

রোববার সকাল সাড়ে ৯টায় নবাবগঞ্জ উপজেলার আগলা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স চত্বরে আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহারের শাড়ি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এসব কথা বলেন।

সাবেক প্রতিমন্ত্রী আরও বলেন, আপনাদের আরেকবার বলতে চাই- অতীতের মতো ভবিষ্যতেও দোহার-নবাবগঞ্জবাসীর জন্য কাজ করে যাব। সুখে-দুঃখে আপনাদের পাশে আছি। বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা বাংলাদেশের দুঃখী মানুষের আস্থার ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ বিনির্মাণে আমাকে পুনরায় এমপি হিসেবে নির্বাচিত করায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দেশ গড়ার অংশীদার হিসেবে কাজ করে দোহার-নবাবগঞ্জবাসীর ভাগ্য উন্নয়নে নতুন উদ্যমে কাজ করতে সবার সহযোগিতা ও দোয়া কামনা করছি।

তিনি বলেন, আমার স্বামী নবাবগঞ্জের গর্বিত সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এলাকার মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য কাজ করে গেছেন। তার আত্মার শান্তি কামনায় সবার কাছে দোয়া চাই। আমি যেন তার মনের ইচ্ছা দোহার-নবাবগঞ্জবাসীর জনকল্যাণে নিজেকে উৎসর্গ করতে পারি। এজন্য আপনাদের দোয়া ও সহযোগিতা চাই।

সাবেক প্রতিমন্ত্রী সালমা ইসলাম এমপি আরও বলেন দোহার-নবাবগঞ্জবাসীর সার্বিক উন্নয়নে বিগত ১৫ বছর যাবত নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এলাকার মানুষের বহুদিনের কাঙ্ক্ষিত লক্ষ্য দোহার-নবাবগঞ্জ উপজেলাকে স্মার্ট আধুনিক মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে আমি আমার অবস্থান থেকে সর্বোচ্চ সহযোগিতা করে যাব। এজন্য আপনাদের সহযোগিতা ও দোয়ার কোনো বিকল্প নেই। আসন্ন ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ উপহার দিতে পেরে নিজের মাঝে আনন্দ লাগছে। সবাই সবার জন্য দোয়া করবেন। আমরা যেন শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধশালী উন্নত মর্যাদাশীল বাংলাদেশ গড়তে পারি।

তিনি নিজ হাতে উপজেলার চুড়াইন, আগলা, গালিমপুর, বাহ্রা, বক্সনগর ইউনিয়নের সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ উপহারের শাড়ি বিতরণ করেন। পরে উপজেলা জাতীয় পার্টির নেতারা কৈইলাইল, শোল্লা ইউনিয়নের সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন- নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, উপজেলা জাতীয় পার্টির উপদেষ্টা টিপু মিয়া, উপজেলা জাতীয় পার্টির নেতা মান্নান মাস্টার, বাহ্রা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মতিউর রহমান, উপদেষ্টা কফিল উদ্দিন দেওয়ান, বক্সনগর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আক্তার মেম্বার, সহ-সভাপতি জালাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজিজুর রহমান, গালিমপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বাহেজ বেপারী, জাতীয় পার্টির নেতা সাহেদ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক ইউনুছ, আগলা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মো. মহসিন, সাধারণ সম্পাদক ফরিদ মেম্বার, সাংগঠনিক সম্পাদক বাবু, কৈইলাইল ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আয়নুল চৌধুরী, সাধারণ সম্পাদক জিয়া খান, শোল্লা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আব্দুল মতিন মেম্বার, সহ-সভাপতি আসলাম খান, যুব সংহতির নেতা মোশাররফ, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সাংগঠনিক সম্পাদক সুব্রত তালুকদার।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর