মদনে “দ্যা প্রেসিডেন্সিয়াল ডিবেট কম্পিটিশন” অনুষ্ঠিত

নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ “প্লাস্টিক শুড বি বেন্ড – অর্থাৎ প্লাস্টিক নিষিদ্ধ করা উচিৎ” এ বিষয়ে নেত্রকোণার মদনে এম এম ফ্রেন্ডশিপ’র আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় মাধ্যমিক স্কুল পর্যায়ে “দ্যা প্রেসিডেন্সিয়াল ডিবেট কম্পিটিশন-২০২৪” প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া। সভাপতিত্ব করেন এম এম ফ্রেন্ডশিপ’র চেয়ারম্যান মোঃ ইনছান উদ্দিন তালুকদার। সঞ্চালনায় ছিলেন প্রভাষক সানোয়ার হোসাইন।

মোডারেটরে’র দায়িত্বে ছিলেন, প্রভাষক মুহাম্মদ আজিজুল হক। বিচারকের দায়িত্ব ছিলেন প্রভাষক হারাধন চন্দ্র সাহা, প্রভাষক গিয়াস মাহমুদ ও প্রাথমিক শিক্ষক দিলু দত্ত। স্কোরার’র দায়িত্বে ছিলেন শিক্ষক জান্নাতুল রিফা।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আ.লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তাং শামীম, কৃষি অফিসার মোঃ হাবিবুর রহমান, অফিসার ইনচার্জ উজ্জ্বল কান্তি সরকার, ডা.নয়ন চন্দ্র ঘোষ, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম ফিরোজ আহমেদ, প্রিন্সিপাল (ভারপ্রাপ্ত) মুখলেছুর রহমান, মদন প্রেসক্লাব সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন ও প্রধান শিক্ষক আব্দুল হান্নান (অব.)।

এ প্রতিযোগিতায় শ্রেষ্ঠ বক্তা হিসেবে নির্বাচিত হন আনাস সাদান। এছাড়াও যারা প্রতিযোগিতায় অংশগ্রহন করেন, ফৌজিয়া রহমান মায়া, সৃজিতা দে, ফারজানা খান, তাসনিম বিনতে ইসলাম ও মোছাঃ সাদিয়া রহমান। সেরা বক্তাকে মেডেল, সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়। বাকীদের সনদ ও মেডেল প্রদান করা হয়।

এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, সচেতন মহল ও গণমাধ্যমকর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর