কক্সবাজারে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল এলাকায় ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এসময় অটোরিকশার চালক ও এক যাত্রী আহত হয়েছেন।

সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় উপজেলার খুরুশকুল-চৌফলদন্ডী আন্তঃসড়কের কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল ইউনিয়নের বায়ু-বিদ্যুৎ প্রকল্প সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ধাওয়া করে ওই ট্রাক চালককে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

নিহতের না, মনির আহমদ (৬৫)। তিনি ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর খান ঘোনা এলাকার মৃত আবু শামার ছেলে। তবে আহত অটোরিকশা চালক ও যাত্রীর তাৎক্ষণিক পরিচয় শনাক্ত করতে পারেননি বলে জানান পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান বলেন, সোমবার সন্ধ্যায় কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলের বায়ু-বিদ্যুৎ সংলগ্ন এলাকায় চৌফলদন্ডীমুখী অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা লবণবোঝাই ট্রাকের সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলে একজন নিহত হয়। আহত হয় আরও দুজন।

তিনি আরও বলেন, এসময় ট্রাক চালক পালিয়ে যেতে চাইলে স্থানীয়রা ধাওয়া করে ধরে পুলিশের কাছে সোপর্দ করে। আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

ওসি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর