নেত্রকোণার মদনে জাতীয় ভোটার দিবস উদযাপিত

নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ “সঠিক তথ্যে ভোটার হবো, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো, এই প্রতিপাদ্যকে সামনে রেখে, নেত্রকোণার মদনে উদযাপিত হয় ৬ষ্ঠ জাতীয় ভোটার দিবস।

দিবসটি উদযাপন উপলক্ষ্যে প্রথমে, উপজেলা পরিষদ মাঠ হতে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নির্বাচন অফিসের সামনে এসে শেষ হয়।

পরে, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া’র সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা সঞ্চালনায় ছিলেন, উপজেলা মৎস্য অফিসার মোঃ কামরুল হাসান এবং স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা নির্বাচন অফিসার মোঃ হামিদ ইকবাল।

সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুফতি আনোয়ার হোসাইন, ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল আলম তালুকদার, মোঃ খাইরুল ইসলাম আকন্দ ও মোঃ সামিউল হায়দার শফি। অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ মুখলেছুর রহমান, প্রভাষক গিয়াস মাহমুদ (রুবেল) ও একাডেমিক সুপারভাইজার জোসনা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল আহাদ, প.প. কর্মকর্তা মোঃ সিরাজুল হক ভূঁইয়া। প্রধান শিক্ষক মোঃ আক্কাস উদ্দিন, সমির কুমার দাস ও আনোয়ার হোসেন রেন্টু। শিল্পকলা একাডেমির সাংগঠনিক সম্পাদক আজিমুল হক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ, সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থী ও সুশিল সমাজের প্রতিনিধিগণ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর