নেত্রকোণার মদনে স্থানীয় সরকার দিবস উদযাপিত

নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ “স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার মান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ”জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৪” উপলক্ষ্যে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে নেত্রকোণার মদনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারী-২০২৪) সকালে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া’র সভাপতিত্বে, উপজেলা পরিষদ সামন হতে এক শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে নির্বাচন অফিসের সামনে এসে শেষ হয়। পরে, উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মুফতী আনোয়ার হোসাইন ও কল্পনা আক্তার, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, প.প. অফিসার ডা. নূরুল হুদা খান, কৃষি অফিসার মোঃ হাবিবুর রহমান, প্রাণিসম্পদ অফিসার ডা.তায়রান ইকবাল।

এ সময় উপস্থিত ছিলেন, প্রকৌশলী গোলাম কিবরিয়া পিয়াল, প্রকল্প বাস্তবায়ন অফিসার শওকত জামিল, শিক্ষা অফিসার আকিকুর রেজা খান, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ হুমায়ুন কবির, জনস্বাস্থ্য উপ-প্রকৌশলী মাহবুবুর রহমান সুমন, সমাজ সেবা অফিসার মোহাম্মদ ইমরান হাবিব, পরিসংখ্যান অফিসার নন্দন কুমার বিশ্বাস, প্রভাষক গিয়াস মাহমুদ (অর্থনীতি) ও প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন।

আরো উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, মো: নুরুল আলম তালুকদার, জহিরুল ইসলাম মাসুদ, মাইদুল ইসলাম খান মামুন, মোঃ খাইরুল ইসলাম আকন্দ, সাফায়াত উল্লাহ রয়েল, সামিউল হায়দার শফি ও মোঃ হাদিস মিয়া (ভারপ্রাপ্ত)। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষকগণ ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর