বাঁশরী মেহেরুন্নেছা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার বাঁশরী মেহেরুন্নেছা উচ্চ বিদ্যালয়ে সোমবার (১২ জানুয়ারী) দুপুরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও পাশাপাশি অত্র বিদ্যালয় প্রাঙ্গনে শিক্ষার্থীদের উদ্যোগে অভ্যন্তরীণ বিজ্ঞান মেলা আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান। ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ মহসিন’র সভাপতিত্বে, প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম’র সার্বিক তত্ত্বাবধানে, শিক্ষক রফিকুল ইসলাম খোকন ও জসিম উদ্দিন’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাইটাইল ইউপি চেয়ারম্যান মোঃ সাফায়াত উল্লাহ্ রয়েল, একাডেমিক সুপারভাইজার জোসনা বেগম, উপজেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম কাঁচু, বীর মুক্তিযোদ্ধা আলী আহম্মদ, কাইটাইল ইউনিয়ন আ.লীগ সভাপতি লিয়াকত আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন, দূর্গাশ্রম প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন, এস আই শরীফ, স্কুল কমিটির সদস্য মোঃ নজরুল ইসলাম ও আজিজুল হাকিম, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও গণমাধ্যম কর্মী প্রমুখ।

ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর