মদনে ব্যবসায়ী দুই ভাইয়ের উপর সন্ত্রাসী কায়দায় হামলা

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন পৌর শহরের মহিউদ্দিন মার্কেটের ব্যবসায়ী দুই ভাই মিল্টন ও পিয়েলের উপর সন্ত্রাসী কায়দায়  হামলার ঘটনা ঘটে।
বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সন্ধায় অধিকাংশ ব্যবসায়ী নামাজে চলে গেলে ১২-১৫ অপরচিত লোক দোকানে ডুকে ফিল্ম স্টাইলে সন্ত্রাসী কায়দায় দুই ভাইকে মারধর করে দ্রুত চটকে যায়।
আহত মিল্টন মিয়া জানান, বেবি কিং এন্ড ওয়ার ফ্যাশনের মালিক হাবিব তালুকদারের সাথে উচ্চ সাউন্ডে গান বাজানো নিয়ে তর্ক-বির্তক হয়েছিল। বিষয়টি ঈদের আগেই ব্যবসায়ী নেতাদের মধ্যস্থতায় নিষ্পত্তি হয়। উচ্চ সাউন্ডে গান না বাজাতে হাবিব কে নিষেধ করা হয়। আমি ধারণা করছি হাবিবের লোকেরাই হয়তো আমাদের উপর আক্রমণ করছে।
তিনি আরো জানান, ব্যবসায়ী নেতারা সিসি ফুটেজ দেখে হামলা কারীদের চিহ্নিত করার চেষ্টা করছে। আমার দোকানে বিভিন্ন সমিতির প্রায় ৩ লক্ষ টাকা ছিলো যা তারা নিয়ে গেছে। দোকানে লুপাটও হয়েছে।
এ বিষয়ে মহিউদ্দিন মার্কেট বণিক সমিতির সভাপতি মোঃ আল-আমিন তালুকদার জানান, বণিক সমিতি ও মালিক সমিতির সকলকে নিয়ে রাতে মধ্যেই বসে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত গ্রহণ করে পরবর্তী পদক্ষেপে যাবো।
মদন থানার অফিসার ইনচার্জ মোঃ তাওহীদুর রহমান জানান, ঘটনা স্থলে পুলিশ গিয়েছিলো। পরিবেশ এখন শান্ত আছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর