নেত্রকোণা মদনে আর এফ এল এর ভ্যান চাপায় আনসার সদস্য নিহত

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ প্রাণ আর এফ এল এর কাভার ভ্যান চাপায় শিহাব উদ্দিন খান (৪৫) নামের এক আনসার সদস্য নিহত হয়েছে। সোমবার (১৭ এপ্রিল) রাতে নেত্রকোণার মদন-খালিয়াজুরী সড়কের মদন উপজেলা মডেল মসজিদ সংলগ্ন এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় মাহবুবুর রহমান কেষ্ট (৫০) নামের আরেক ব্যাক্তি আহত হয়েছে।
নিহত শিহাব উদ্দিন খান নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার খালিশাপুর গ্রামের শমশের উদ্দিন খানের (স্বন্দেশ কেরানী) ছেলে। তিনি পূর্বধলা উপজেলার একটি ইউনিয়নের আনসার কমান্ডার পদে কর্মরত যার ব্যাক্তিগত নম্বর ০৪৩৩৮১ বলে জানা গেছে। আহত মাহবুবুর রহমান কেষ্ট নেত্রকোণার খালিয়াজুরি উপজেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক। তার অবস্থা আশঙ্কাজনক থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, শিহাব উদ্দিন ও মাহবুবুর রহমান মোটরসাইকেল যোগে নেত্রকোণা জেলা শহর থেকে খালিয়াজুরি উপজেলার দিকে যাচ্ছিলেন। পথে মদন উপজেলা মডেল মসজিদ সংলগ্ন প্রাণ আর এফ এল এর পণ্যবাহী একটি কাভার ভ্যান (ঢাকা-মেট্রো-উ-১৪-১৮৫৯) পিছন দিক থেকে তাদের চাপা দেয়। স্থানীয় লোকজন ও মদন ফায়ার সার্ভিসের কর্মীরা আহত দুইজনকে উদ্ধার করে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। জরুরী বিভাগের কতর্ব্যরত চিকিৎসক শিহাব উদ্দিন খানকে মৃত ঘোষনা করেন। গুরুতর আহত মাহবুবুর রহমান কেষ্টকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় চালক পালিয়ে গেলে পুলিশ কাভার ভ্যানটি থানায় নিয়ে যায়।
মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, নিহত শিহাব উদ্দিনের মরদেহের সুরৎহাল রির্পোট তৈরী করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। চালক পালিয়ে গিয়েছে তবে ভ্যানটি আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর