দিল্লির রাস্তা এই নায়িকার ঠিকানা

দিল্লির পথে পথে ঘুরছেন বলিউড মডেল-অভিনেত্রী আলিসা খান! কখনও রাস্তায়, কখনও বা মন্দিরের বারান্দায় আশ্রয় নিচ্ছেন। তিনি কোনো দুঃস্থ অভিনেত্রী নন। মুক্তির অপেক্ষায় আছে এই অভিনেত্রীর ‘আয়না’ ছবিটি। ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেছেন এই নায়িকা।

কিছু দিন আগে মুক্তি পাওয়া মাই হাজব্যান্ড’স ওয়াইফ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন আলিসা। বেশ কিছু মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি।

হঠাৎ কি কারণে তার এমন অবস্থা হল? আলিসার অভিযোগ তার মা আর ভাই তাকে বাড়ি থেকে বের করে দিয়েছেন। কারণ নিজের প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানানোর ‘অপরাধে’ এই শাস্তি।
আলিসা জানিয়েছেন, তার প্রাক্তন প্রেমিক তাদের কিছু অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেওয়ার হুমকি দিচ্ছিলেন বেশ কিছুদিন ধরেই। এমনকী একটি ভিডিও ইউটিউবে আপলোডও করে দেওয়া হয়। তখন বাধ্য হয়েই মুম্বাই পুলিশের সাইবার দমন শাখায় অভিযোগ করি। এরপরই পরিবারের তোপের মুখে পড়তে হয়। বাড়ি থেকে বের পর্যন্ত করে দেন মা ও ভাই।

আলিশা সম্প্রতি বলিউডি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন। এখনও মুম্বাইয়ে নিজের কোনও শক্ত অবস্থান গড়তে পারেননি । দিল্লির কাছে গাজিয়াবাদে থাকা পরিবারের উপরেই এখনও অনেকটা নির্ভরশীল তিনি। তাই বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার পর পথে পথেই ঘুরতে হচ্ছে তাঁকে। কোনও দিন কোনও বন্ধুর বাড়িতে আশ্রয় পেলেও রোজ তা মিলছে না। রাত কাটাচ্ছেন মন্দিরেও।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর