,

বিএনপির ৭ এমপি পদত্যাগের ঘোষণা মাঠে নয়, স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দিতে হয়

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, শুনলাম বিএনপির ৭ এমপি পদত্যাগের ঘোষণা দিয়েছেন। আপনাদের পদত্যাগের গণতান্ত্রিক অধিকার আছে। কিন্তু, পদত্যাগ করতে স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দিতে হয়, মাঠে নয়।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে সাভারের রেডিও কলোনি স্কুল অ্যান্ড কলেজ মাঠে আওয়ামী লীগের জনসভায় এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, ‌এ সরকার এরশাদের সরকার নয়, এ সরকার খালেদা জিয়ার সরকার নয়। এ সরকার বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার। এ সরকারকে ধাক্কা দিয়ে ফেলানো যায় না।

শনিবার দুপুর ২টার দিকে ঢাকা জেলা আওয়ামী লীগের আয়োজনে এই সমাবেশ শুরু হয়। সমাবেশে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জনসভায় উপস্থিত আছেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজী আব্দুল গনী, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিনসহ স্থানীয় নেতারা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর