,

ইটনায় সেচ্ছাসেবক লীগের আহবায়ক তালেব যুগ্ন-আহবায়ক ইকবাল

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ উপজেলা সেচ্ছাসেবক লীগের আয়োজনে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির সমবাবেশে নতুন উপজেলা কমিটি ঘোষনা করা হয়।

সোমবার সকালে সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে সমাবেশের দ্বিতীয় অধিবেশনে নাজিউর রহমান তালেব কে আহবায়ক ও মোঃ ইকবাল হোসেন কে যুগ্ন-আহবায়ক করে ২৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির উপ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহ আলম শিকদার জয়। নতুন কমিটিকে আগামী ৪৫ দিনের মধ্যে ৯টি ইউনিয়ন কমিটি গঠন করে সম্মেলনে মাধ্যমে উপজেলা কমিটি করার জন্য নির্দেশনা প্রধান করা হয়।

সমাবেশের প্রথম অধিবেশনে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি চৌধুরী কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন সংসদ সদস্য রেজওয়ান আহম্মদ তৌফিক। তিনি তার বক্তব্যে বলেন ১৯৭০ সালের পর থেকে হাওড় বাসী কখনো নৌকা মার্কার সাথে বেঈমানী করে নাই। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ কঠিন সময় পার করে ও হাওড়ে উন্নয়ন অব্যাহত রেখেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ থেকে দলের জন্য কাজ করার আহবান জানান।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রিয় সেচ্ছাসেবক লীগের উপদেষ্টা মোঃ আক্তারুজ্জামান খোকা, কেন্দ্রিয় কমিটির সদস্য মোঃ নজরুল ইসলাম, কেন্দ্রিয় কমিটির সদস্য হুমায়ুন কবির মুনীর, আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান প্রমুখ। সমাবেশের সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর