,

ফাঁকা বাড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণ

হাওর বার্তা ডেস্কঃ খাগড়াছড়িতে এক স্কুলছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে এ ঘটনায় মামলার পর অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- খাগড়াছড়ি মাটিরাঙ্গা উপজেলার আলুটিলা এলাকার বিকাশ কান্তি ত্রিপুরার ছেলে ধনিময় ত্রিপুরা ও একই উপজেলার তাইন্দং ইউনিয়নের হেডম্যান পাড়ার বিক্রম ত্রিপুরার ছেলে সমুয়েল ত্রিপুরা।

মামলার এজাহার থেকে জানা গেছে, গত বৃহস্পতিবার খাগড়াছড়ি পৌরসভার ৯নং ওয়ার্ড মধুপুর মুসলিমপাড়া এলাকায় ভাড়া বাসায় মেয়েকে রেখে গ্রামের বাড়ি বেড়াতে যান পরিবারের সদস্যরা। একই দিন রাতে প্রাকৃতিক ডাকে সারা দিতে ঘরের বাইরে বের হলে ভুক্তভোগীকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে প্রতিবেশীদের কাছে ঘটনা জানতে পেরে বাসায় ফিরে ভুক্তভোগীর কাছে জিজ্ঞেস করেন তার মা। পরবর্তীতে আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে দুজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। পরে একই দিন অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। বুধবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর