,

কেরানীগঞ্জে গণপিটুনিতে ছিনতাইকারী নিহত

হাওর বার্তা ডেস্কঃ কেরানীগঞ্জের চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী বিল্লাল ওরফে ওরফে ধোপা বিল্লালকে ছিনতাই চেষ্টাকালে জনতা ধরে গণপিটুনি দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে।

নিহত বিল্লালের পিতার নাম আব্দুল মমিন। গ্রামের বাড়ি নোয়াখালী জেলায়। চার সন্তানের জনক ধোপা বিল্লাল দ্বিতীয় স্ত্রী নিয়ে জিঞ্জিরা মডেল টাউন এলাকায় বাবুল হাজির বাড়িতে ভাড়ায় বসবাস করত।

স্থানীয় সূত্রে জানা যায়, ধোপা বিল্লাল একজন চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী। জিনজিরা ফেরিঘাট ও বাশপট্টি এলাকায় বেরিবাধে সে নিয়মিত ছিনতাই করত। রাত সোয়া ৮টার দিকে বেরিবাধ মাঞ্জাপট্টি এলাকা দিয়ে পথচারী এক যুবককে দেশীয় অস্ত্র ঠেকিয়ে ছিনতাই চেষ্টা করলে স্থানীয় জনতা ধাওয়া দিয়ে থানাঘাটের মসজিদের সামনে হাতেনাতে ধরে ফেলে। পরে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী সোনিয়া বলেন, রাত সাড়ে ৮টার দিকে অজ্ঞাতনামা এক ব্যক্তি ফোন করে জানায় আমার স্বামীকে কে বা কারা থানাঘাট এলাকায় মারছে। আমি দ্রুত ঘটনাস্থলে এসে দেখি তার নিথর দেহ পড়ে আছে।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ জানান, গণপিটুনিতে বেড়িবাঁধ এলাকায় এক ছিনতাইকারী নিহত হয়েছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তাছাড়া ঘটনাস্থল নৌ পুলিশের এরিয়ায় পড়েছে। পুলিশ ঘটনাস্থান থেকে ফিরে আসলে বিস্তারিত জানানো হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর