,

টাঙ্গাই‌লে সড়কে প্রাণ গেল দা‌খিল পরীক্ষার্থী দুই বন্ধুর

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের ঘাটাইলে মোটরসাইকেল দুর্ঘটনায় দা‌খিল পরীক্ষার্থী দুই বন্ধু নিহত হ‌য়ে‌ছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত পৌ‌নে ৮টার দি‌কে উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া আমুয়াবাইদ গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- উপ‌জেলার সংগ্রামপুর ইউনিয়নের এগারকাহনিয়া গ্রামের ফজলু খানের ছেলে নাঈম খান (১৫) ও একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে শাকিল খান (১৫)। এ‌ ঘটনায় তা‌দের আ‌রেক বন্ধু রানা (১৭) গুরুতর আহত হ‌য়ে‌ছে। তারা উপ‌জেলার মূলবাড়ী দারুস সুন্নাহ দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষা দি‌চ্ছিল।

স্থানীয়রা জানায়, রাতে তিন বন্ধু মোটরসাইকেলযো‌গে দেওজানা থেকে ছনখোলা বাজারের দিকে যাচ্ছিল। এ সময় তা‌দের দ্রুতগতির মোটরসাইকেলটির আজাদিয়া দাখিল মাদরাসার সামনে একটি ব্যাটারিচালিত অ‌টোভ্যানের সঙ্গে মুখোমু‌খি সংঘর্ষ হয়। এতে তিনজন বন্ধু গুরুতর আহত হন।

প‌রে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভ‌র্তি ক‌রে। ত‌বে সেখানে শাকিল ও নাঈমের শা‌রীরিক অবস্থার অবন‌তি হ‌লে উন্নত চি‌কিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেওয়ার প‌থে রাত ১টার দি‌কে শাকিল মারা যায়। অপর বন্ধু নাঈমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার প‌থে তারও মৃত্যু হয়।

শ‌নিবার (১৭ সে‌প্টেম্বর) সকা‌লে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আজহারুল ইসলাম সরকার ব‌লেন, দুই ছাত্র নিহত হওয়ার খবর পে‌য়ে‌ছি। ত‌বে তা‌দের মর‌দেহ এখনো পায়‌নি। খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর