,

স্ত্রীসহ এসএসসি পরীক্ষা দিচ্ছেন সাবেক কাউন্সিলর

হাওর বার্তা ডেস্কঃ নাটোরের গুরুদাসপুর পৌরসভার কাউন্সিলর সাবেক কাউন্সিলর ফজলুর রহমান (৪২) ও তার স্ত্রী এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

তিনি প্রমাণ করলেন, শিক্ষার কোনো বয়স নেই, নেই কোনো বাধা। আর সেই শিক্ষা অর্জন করা যায় যদি জীবনসঙ্গীকে নিয়ে একসঙ্গে তা হলে সেটির আনন্দই আলাদা। সেটি করে দেখালেন এই দম্পতি। তাদের নিয়ে পরীক্ষার্থীদের মধ্যে যেমন আলোচনা চলছে, তেমনি অবাক হচ্ছেন অভিভাবকরাও।

এই বয়সেও জ্ঞানার্জনে হাল ছাড়েননি তারা। এখন তাদের দৃষ্টান্ত হিসেবে উপস্থাপন করে আলোচনা চলছে গ্রামে পাড়া মহল্লায়— এমনকি চায়ের দোকানে। বিয়ের একযুগ পর একসঙ্গে এসএসসি পরীক্ষা দিচ্ছেন এই দম্পতি।

উপজেলা পৌর সদরের বেগম রোকেয়া গার্লস স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন তারা। গুরুদাসপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের খামারনাচঁকৈড় মহল্লার সাবেক কাউন্সিলর মো. ফজলুর রহমান (৪০) ও তার স্ত্রী মোছা. মর্জিনা বেগম (৩০) বিয়াঘাট কারিগরি কমার্স কলেজের ভোকেশনাল শাখার ২০২২ সালের শিক্ষার্থী।

এসএসসি পরীক্ষার্থী সাবেক কাউন্সিলর ফজলুর রহমান বলেন, বিভিন্ন কাজকর্মে শিক্ষার প্রয়োজন। শিক্ষিত হওয়া ছাড়া সমাজে চলা কঠিন। ছেলেমেয়েদের জন্যও শিক্ষার প্রয়োজন। তাই স্কুলে ভর্তি হয়েছিলাম। এসএসসি পরীক্ষা প্রথম দিন দুজনেরই ভালো হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর