,

টিকটক করতে গিয়ে দুই মোটরসাইকেল আরোহী আহত

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে রানীগঞ্জের কুশিয়ারা নদীর ওপর রানীগঞ্জ সেতুতে টিকটক করতে গিয়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক গুরুতর আহত হয়েছেন।

তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্র জানায়, সিলেট বিভাগের দীর্ঘতম সেতু রানীগঞ্জ সেতুর কাজ শেষ হলে গত কয়েকদিন ধরে উৎসুক জনতা প্রতিদিন সেতু দেখতে ভিড় করছেন। তরুণরা টিকটক করতে সেতুতে যাচ্ছেন। বুধবার বিকালে মোটরসাইকেলে করে টিকটক করার সময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন গুরুতর আহত হন।

আহতরা হলেন কলকলিয়া ইউনিয়নের সাহাঙ্গীরগাঁও গ্রামের আতিকুর রহমানের ছেলে জোসেফ আহমদ (৩০) ও পৌর সদরের জগন্নাথপুর গ্রামের মানিক মিয়ার ছেলে রুপন মিয়া (২৩)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল চালিয়ে দুই যুবক টিকটক ভিডিও করছিল। এ সময় বিপরীত দিক দিয়ে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন গুরুতর আহত হন। মোটরসাইকেল দুটি দুমড়ে মুচড়ে যায়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধু সুধন ধর বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুই যুবকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর