,

বাড়ি থেকে পালিয়ে একসঙ্গে কিশোর-কিশোরীর বিষপান

হাওর বার্তা ডেস্কঃ বাড়ি থেকে পালিয়ে কুষ্টিয়া সদর উপজেলায় আত্মীয়ের বাড়িতে এসে একসঙ্গে বিষপানে আত্মহত্যা করেছেন কিশোর-কিশোরী। স্বজনদের দাবি, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তাদের এ সম্পর্ক দুই পরিবার মেনে না নেওয়ায় তারা আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলা ইসলামী বিশ্ববিদ্যালয় থানাধীন ঝাউদিয়ায় ইউনিয়নের বৈদ্যনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। ছেলেটির বয়স ১৭ আর মেয়েটির বয়স ১৬। তাদের দুজনেরই বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলায়।

পারিবারিক সূত্রে জানা যায়, কাউকে কোনো কিছু না জানিয়ে মঙ্গলবার মেয়েটিকে নিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ঝাউদিয়া গ্রামে ছেলের খালার বাড়িতে ওঠে। অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাওয়া যায়নি। পরে দুপুরে দুজনের বিষপানে আত্মহত্যার সংবাদ পাওয়া যায়।

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননূর জাহিদ বলেন, মঙ্গলবার সকালে মেয়েটিকে নিয়ে ছেলের খালার বাড়ি ঝাউদিয়া এলাকায় বৈদ্যনাথপুর গ্রামে পালিয়ে আসে। পরে দুপুর দেড়টার দিকে তারা একটি ঘরে বিষপান করে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর