ঝড়ের কবলে প্রাণ গেল ৩ জেলের

হাওর বার্তা ডেস্কঃ নেত্রকোনার মদন ও আটপাড়া উপজেলায় ঝড়ের কবলে পড়ে হাওরের পানিতে ডুবে তিন জেলের মৃত্যু হয়েছে। এছাড়া মোহনগঞ্জে একজন নিখোঁজ রয়েছেন।

শুক্রবার রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে শনিবার সকালে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। শনিবার বেলা পৌনে দুইটার দিকে মোহনগঞ্জে একজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহতরা হলেন- মদনের নয়াপাড়া গ্রামের সওদাগর মিয়ার ছেলে মো. রফিকুল ইসলাম (৩৫) ও আটপাড়ার কৈলং গ্রামের ফটিক মিয়ার ছেলে দিলু মিয়া (৩৪) ও মোহনগঞ্জের দরুণ বানিহারি (লামবাড়ি) গ্রামের ফজলু মিয়ার ছেলে রাসেল মিয়া (৩০)।

নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার রাত পৌনে ১০টার দিকে হঠাৎ করে ঝড়োহাওয়া বইতে শুরু করে। এ সময় মদনের রফিকুল ইসলাম তার ভাই তরিকুল ইসলামকে নিয়ে মাঘান গ্রামের সামনে মান্দারকাটা হাওরে নৌকা করে মাছ ধরছিলেন।

একই সময় মোহনগঞ্জের রাসেল মিয়া ডিঙ্গাপোতা হাওরে মাছ ধরছিলেন। আর আটপাড়ার দিলু মিয়া বটতলা বজারে মাছ বিক্রি করে নৌকায় বাড়ি ফিরছিলেন। প্রচণ্ড বাতাসের ফলে হাওরে ঢেউয়ের আঘাতে তাদের তিনটি নৌকাই ডুবে যায়। সঙ্গে থাকা লোকজন সাঁতরিয়ে তীরে উঠলেও ওই তিনজন নিখোঁজ হন। পরে তাদের লাশ উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর