বন্ধুর খণ্ডিত মাথা তুলে এনে র‌্যাবের হাতে দিল ঘাতক

হাওর বার্তা ডেস্কঃ সাতক্ষীরায় নৃশংসভাবে গলা কেটে হত্যার ৭২ ঘণ্টা পর ঘাতক জাকির হোসেন ব্যবসায়ী বন্ধু ইয়াসিন আলীর খণ্ডিত মাথা র‌্যাবের হাতে তুলে দিয়েছে।

রোববার সকালে সাতক্ষীরা শহরের অদূরে কামালনগরে বাইপাস সড়কের ধারে একটি কালভার্টের নিচ থেকে চা বিক্রেতা ইয়াসিন আলীর বস্তায় মোড়ানো মাথাটি উদ্ধার করে র‌্যাব-৬।

এর আগে শনিবার রাতে ঘাতক সাতক্ষীরা সদরের জাকির হোসেনকে (৪৫) আলীপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর পর জিজ্ঞাসাবাদে সে এই হত্যার কথা স্বীকার করে। পরে তাকে নিয়ে র‌্যাব ৬-এর একটি দল ঘটনাস্থলে গিয়ে দেহবিহীন মাখাটি জলাশয় থেকে তুলে আনে।

ঘাতক জাকিরের দেওয়া জবানবন্দির বরাত দিয়ে র‌্যাব-৬ এর খুলনাস্থ কমান্ডার লে. কর্নেল মো. মোশতাক আহমেদ বলেন, শহরের সুলতানপুর এলাকার চা বিক্রেতা ইয়াসিন আলীর কাছে সে ২০ হাজার টাকা পেত। দীর্ঘদিন ধরে এই টাকা না দেওয়ায় সে তাকে শায়েস্তা করার পরিকল্পনা করে। এরই জেরে ৩০ আগস্ট দিবাগত রাতে সে তাকে একটি ভ্যানে করে কাজের কথা বলে ডেকে নিয়ে যায়।

পরে সুযোগ বুঝে তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। এ সময় লাশটি জলাশয়ে ফেলে দিয়ে ১ কিমি দূরে কামালনগর বাইপাসের কালভার্টের নিচে বস্তায় মুড়ে মাথাটি পানিতে ফেলে দেয়। তবে এই হত্যার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে র‌্যাব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর