রকেট কর্মীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশনের এনায়েতপুর এলাকায় রকেটের বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে ৫ লাখ ২২ হাজার টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে কাশিমপুর থানাধীন এনায়েতপুর বাগানবাড়ি এলাকায় ঘটনাটি ঘটে।

ওই রকেট প্রতিনিধি সিটি করপোরেশনের আমবাগ পশ্চিম পাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে শাহেদ শরীফ (২৬)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রকেটের বিক্রয় প্রতিনিধি সাহেদ তার অপর এক সহকর্মীকে নিয়ে সকাল থেকে গাজীপুরের কাশিপুরসহ আশপাশের এলাকার এজেন্টদের দোকানে ঘুরে ঘুরে টাকা সংগ্রহ করেন। সেখান থেকে অটোরিকশায় তারা জিরানীর দিকে যাচ্ছিলেন। ওই অটোরিকশায় তাদের সঙ্গে অন্য যাত্রীরাও ছিল। পথে এনায়েতপুর বাগানবাড়ি পৌঁছালে তাদের অটোরিকশার গতিরোধ করে দু’টি মোটরসাইকেল। মোটরসাইকেলে চার ছিনতাইকারী ছিলেন। তারা রকেটের বিক্রয় কর্মীদের ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে টাকার ব্যাগটি ছিনতাই করার চেষ্টা করে। এ সময় সাহেদ ব্যাগটি দিতে না চাইলে তার হাতে ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। এ সময় আশপাশের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে কোনাবাড়ী ক্লিনিকে ভর্তি করে।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ছিনতাইকারীদের গ্রেফতার এবং ছিনতাই হওয়া টাকা উদ্ধারে পুলিশের একাধিক টিম অভিযান শুরু করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর