বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে নারীকে গণধর্ষণ, গ্রেফতার ৫

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুরের শ্রীপুরে চলন্ত বাস থেকে স্বামীকে ফেলে দিয়ে এক নারীকে (২১) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৬ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সানোয়ার হোসেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানাননি তিনি।

তিনি জানান, নওগাঁ থেকে স্বামী-স্ত্রী বাসে করে গাজীপুর আসছিলেন। গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস মোড়ে শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে বাস থেকে নামেন তারা। পরে তারা শ্রীপুরের স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় যাওয়ার জন্য ভোগড়া বাইপাস মোড় থেকে তাকওয়া পরিবহনে উঠেন। পরে বাসটি মাওনা ফ্লাইওভারের কাছে এলে বাসের হেলপার ও চালক এবং অজ্ঞাত আরও তিনজন মিলে স্বামীকে মারধর করে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে তারা ওই নারীকে বাসের মধ্যে গণধর্ষণ করে। ধর্ষণের পর বাসটি ঘুরিয়ে নারীকে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় ফেলে রেখে তাকওয়া বাস নিয়ে পালিয়ে যায়।

এর আগে ওই নারী ও তার স্বামীর কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। নির্যাতনের শিকার নারী ও তার স্বামী শ্রীপুরের স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় একটি পোশাক কারখানায় চাকরি করেন।

এ বিষয়ে রবিবার (৭জুলাই) বিস্তারিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সানোয়ার হোসেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর