,

jj

ফুলপুরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে বাস, আহত ৩৫

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের ফুলপুরে মহাসড়কের বাস খাদে পড়ে আহত হয়েছে ৩৫ যাত্রী। রবিবার দিবাগত রাত ১১টায় ঢাকা-শেরপুর মহাসড়কের মোকামিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুরের সোনার বাংলা নামক এ বাসটি ৪০ থেকে ৪৫ জন যাত্রী নিয়ে শেরপুরের দিকে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। এ সময় বাসের ভেতরে থাকা যাত্রীদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসে।

মুহূর্তের মাঝেই ফুলপুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা বাসের ভেতরে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করে ফুলপুর সরকারি হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেন।

ফুলপুর থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুরগামী সোনার বাংলা পরিবহনের বাসটি ৪০ থেকে ৪৫ জন যাত্রী নিয়ে রওনা হয়। সিংহেশ্বর ইউনিয়নের মোকামিয়া নামক স্থানে মহাসড়কে বাসটি গতকাল রাত ১১টায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসের যাত্রীদের  মাঝে আতঙ্ক দেখা দেয়। একপর্যায়ে তড়িঘড়ি করে কয়েকজন যাত্রী বের হয়ে আসতে পারলেও বাসের ভেতরে থাকা ৩৫ জনকে উদ্ধার করেন  ফুলপুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। এ সময় বাসে থাকা হারেজ আলী (১৬), আব্দুল হক (৫০), মাহফুজ (২৮), আব্দুল করিম (৪৩), সাহেদ আলী (৩২), আক্তার হোসেন (৫৪), মিলন মিয়াসহ (৩২) ৩৫ যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে ফুলপুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ফুলপুর হাসপাতালের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার জাকির হোসেন জানান, আহতরা চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে চলে গেছে। দ্রুত সময়ে হাসপাতালে আসা সবাইকে চিকিৎসা দেওয়া হয়েছে।

ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, বাসটি পানি থেকে ওঠানোর পর বাসের ভেতরে আর কোনো যাত্রী নেই। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ফুলপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আল আমিন জানান, রেকারের মাধ্যমে বাসটি খাদ থেকে উত্তোলন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর