,

received_2373742196097459

নেত্রকোনায় আত্মগোপনে থাকা মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ নেত্রকোনার মদনে মিলু মিয়া নামের এক মৃত্যুদণ্ডপ্রাপ্ত ফেরারি আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তাকে বূহস্পতিবার দুপুরে নেত্রকোনা আদালতে সোপর্দ করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে অভিযান চালিয়ে মদন উপজেলার গোবিন্দশ্রী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। মিলু মিয়া উপজেলার মদন সদর ইউপির কাইকুরিয়া গ্রামের মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, মিলু মিয়া নামের এক মৃত্যুদণ্ড প্রাপ্ত ফেরারি আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে বৃহস্পতিবার নেত্রকোনার আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, ২০০৫ সালে মিলু মিয়া তার নিজ ভাতিজাকে গলা কেটে হত্যা করে। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা হয়। মামলার বিচার কার্য শেষে নিন্ম আদালত ২০১৮ সালে মিলু মিয়াকে মৃত্যুদণ্ডের আদেশ দেন। পরে উচ্চ আদালত ২০১৯ সালে মৃত্যুদণ্ডের আদেশ বহাল রাখেন। এর পর থেকেই মিলু মিয়া ফেরারি আসামি হয়ে আত্মগোপনে থাকেন।

বুধবার রাতে মিলু তার শ্বশুর বাড়ি গোবিন্দশ্রী গ্রামে অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামিকে বৃহস্পতিবার নেত্রকোনার আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর