,

IMG20220717174507

রাষ্ট্রপতির সহোদর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের ২য় মৃত্যুবার্ষিকী অনুষ্ঠিত

হাওর বার্তা ডেস্কঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ সাহেবের ছোট ভাই সাবেক সহকারী একান্ত সচিব, মরহুম মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন মশিউর রহমান চৌধুরী মেজবাহ সভাপতি মিঠামইন উপজেলা কল্যাণও উন্নয়ন সমিতি,ঢাকা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাংবাদিক মুক্তিযোদ্ধা রাজেন্দ্র দেব চন্দ্র মন্টু সাধারণ সম্পাদক মিঠামইন উপজেলা কল্যাণ ও উন্নয়ন সমিতি।

আজ ১৭ই জুলাই রবিবার দৈনিক বাংলা মোড়ে বিএন টাওয়ার, মতিঝিলে মিঠামইন উপজেলা কল্যাণ ও উন্নয়ন সমিতির অস্থায়ী অফিসে  আলোচনা সভা ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, ঢাকাস্থ ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম কল্যাণ ও উন্নয়ন সমিতির,ঢাকার সভাপতি হাজী মোঃ সুলাইমান, সাধারণ সম্পাদক এডভোকেট বিমল চন্দ্র রায়, মশিউর রহমান চৌধুরী মেজবাহ সহসভাপতি মোঃ আঃ আজিজ সহসভাপতি বিল্লাহ হোসেন এডভোকেট আলাউদ্দিন সফিকুর ইসলাম মান্নান আবদুল গনি তোতা মিয়া সহ বিভিন্ন পেশার লোকজন আলোচনা ও মিলাদ মাহফিলের সভায় অংশ নেন। আলোচনা শেষে মুফতি মাওলানা আবদুল আলিম সিরাজী  মোনাজাত ও দোয়া পরিচালনা করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর