,

286388519_733977697931248_9

যাত্রী সেজে বাসে ডাকাতির ঘটনায় যুবক গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার সাদুল্লাপুরে ডিপজল পরিবহনের একটি বাসে ডাকাতির ঘটনায় করা মামলায় শাকিল মিয়া (২৪) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ওই ডাকাতির মামলায় এখন পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৩ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে বিষয়টি নিশ্চিত করেন ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) সেরাজুল হক। এর আগে মঙ্গলবার গভীর রাতে গোপন তথ্যের ভিত্তিতে সাদুল্লাপুরের ইদিলপুর ইউনিয়নের চকনদী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার শাকিল মিয়া ওই গ্রামের মোস্তাফিজুর রহমান ওরফে মোস্তার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, ২০২১ সালের ১৯ আগস্ট ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী ডিপজল পরিবহনের একটি বাসে সাধারণ যাত্রী সেজে ছিল ডাকাতরা। পথে বাসচালককে অস্ত্রের মুখে জিম্মি করে বাসে থাকা অন্য যাত্রীদের টাকা, স্বর্ণের অলঙ্কার, মোবাইল ছিনিয়ে নিয়ে ধাপেরহাট এলাকায় বাস থেকে নেমে চলে যায় ডাকাতরা। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সাদুল্লাপুর থানায় কয়েকজনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করে।

আইসি সেরাজুল হক বলেন, শাকিল মিয়াসহ গ্রেফতার ডাকাতরা সাধারণ যাত্রী সেজে বিভিন্ন সময় ডাকাতি করতো। শাকিল ডাকাত দলের সক্রিয় সদস্য। তার দেওয়া তথ্যে যাত্রীদের মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে তোলা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর