,

image-572128-1657709034

সমুদ্র সৈকতে গোসলে করতে নেমে এনএসআই কমকর্তাসহ নিখোঁজ ২

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার তালতলীর শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে গোসল করতে নেমে প্রবল ঢেউয়ে সাগরের দিকে চলে গিয়ে নিখোঁজ হয়েছেন এনএসআই কমকর্তাসহ ২ জন। বুধবার দুপুরে একইসঙ্গে গোছল করতে নেমে কোনো রকম প্রাণে বেঁচে গেছেন মোস্তফা কাদেরের স্ত্রী ও তার ২ পুত্র।

নিখোঁজ ২ জন হলেন- বরগুনার এনএসআই এর জুনিয়র ফিল্ড অফিসার মোস্তফা কাদের (৪০) ও তার শ্যালিকার মেয়ে নূর আক্তার জুঁই (১৭)।

মোস্তফা কাদের বেশ কিছুদিন ধরে বরগুনার এনএসআই এর অফিসে জুনিয়ার ফিল্ড অফিসার পদে কর্মরত আছেন। তার স্ত্রী ও ২ পুত্র নিয়ে ঢাকার লালবাগ এলাকার ৬০নং হোসেন উদ্দিন খানের বাড়িতে থাকেন।

জানা গেছে, ঈদুল আজহার ছুটিতে তার স্ত্রী সেলিনা আক্তার (৩৫) দুই পুত্র আবদুল কারিম (১৬) ও মাহাতির মোহাম্মদ (৯) এবং তার বোনঝি নূর আক্তার জুঁইকে নিয়ে বরগুনায় স্বামীর কাছে বেড়াতে আসেন। সেই সুবাদে বুধবার মোস্তফা কাদের তার স্ত্রী সন্তান ও ভায়রাঝি নূর আক্তার জুঁইকে নিয়ে পরিচিত পর্যটন এলাকা শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ঘুরতে আসেন।

নিখোঁজ হওয়া এনএসআই কর্মকর্তা মোস্তফা কাদের এর স্ত্রী সেলিনা আক্তার জানান, ঈদুল আজহার ছুটিতে স্বামীর কাছে আসলে সে আমাদেরকে নিয়ে শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে ঘুরতে আসে। দুপুরের দিকে সাগরে একটু ভাটি লাগলে আমরা চরে গোসল করতে নামি। এ সময় আমার বোনঝি নূর আক্তার জুঁই সাগরের প্রবল ঢেউয়ের তোরে সাগরের দিকে যাচ্ছিল। স্বামী ওকে বাঁচানোর জন্য ধরতে গেলে সেও আর ফিরতে পারেনি।

তালতলী ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. আহসান হাবিব জানান, সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া বরগুনার এনএসআই এর জুনিয়র ফিল্ড অফিসার মোস্তফা কাদের ও তার ভায়রাঝি নূর আক্তার জুঁইকে খোঁজাখুঁজি করে পাওয়া যায়নি। তাদের ডুবুরির টিম পটুয়াখালী থেকে আসছে। উদ্ধার তৎপরতা চলছে।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন তপু জানান, সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ২ জনের সন্ধানে পুলিশ, নৌ পুলিশ, কোস্টগার্ড ও ফায়ার সার্ভিসের টিম যৌথভাবে কাজ করছে। এখনো তাদের সন্ধান মেলেনি। উদ্ধার তৎপরতা চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর