,

image-184711-1657678678

দুই মোটরসাইকেলের সংঘর্ষে শ্যালক-দুলাভাই নিহত

হাওর বার্তা ডেস্কঃ কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার হাওয়াখালি মাঠ এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শ্যালক-দুলাভাই নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও দুই মোটরসাইকেল আরোহী।

মঙ্গলবার (১২ জুলাই) বিকেল ৫টায় ওই এলাকায় ভেড়ামারা-দৌলতপুর সড়কে এ ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন, মিরপুর উপজেলার ধুবইল ইউনিয়নের বরিয়া গ্রামের মৃত হামিদ মোল্লার ছেলে সাজ্জাদ হোসেন সজিব (২৩) ও পাবনার ঈশ্বরদী উপজেলার নারিচা গ্রামের শাহ আলমের ছেলে মারুফুল আলম পিয়াস (৩০)। পিয়াস সজিবের দুলাভাই।

আহত ব্যক্তিরা হলেন, দৌলতপুর উপজেলার জয়রামপুর গোরস্থান পাড়ার মৃত নিজাম উদ্দিনের ছেলে বাপ্পি (২০) ও একই গ্রামের কামাল হোসেনের ছেলে কাজল (১৮)।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে ভেড়ামারা উপজেলার হাওয়াখালি মাঠ এলাকায় ভেড়ামারা-দৌলতপুর সড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুই মোটরসাইকেলের চারজন আরোহী আহত হয়। পরে স্থানীয়রা ও ভেড়ামারা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সজিব ও পিয়াস মারা যায়।

নিহতের স্বজনরা জানান, নিহত দুজন সম্পর্কে শ্যালক-দুলাভাই। ঈদ উপলক্ষে বেড়াতে ঘুরতে বের হয়েছিলেন।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, মঙ্গলবার সন্ধ্যায় মোটরসাইকেল সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর