,

acci-20220711203809

পটিয়ায় মহাসড়কে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৬

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের পটিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে পাঁচজন সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ও একজন চালক। এছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন বাসের সাত যাত্রী।

নিহতরা হলেন— চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানার মোহাম্মদপুর সেন বাড়ির বাসিন্দা বিশ্বজিৎ সেন (৪৫) ও তার স্ত্রী রুপনা সেন (৩০), পটিয়া থানার রশিদাবাদ গ্রামের মো. হোসেনের ছেলে সাব্বির হোসেন (১৮), আবদুর রাজ্জাকের ছেলে রেজাউল করিম রফিক (৩৫), নওয়াব মিয়ার ছেলে মো. ইসমাইল (৫০), সাতবাড়িয়া এলাকার মৃত মিলন ধরের ছেলে শুভ ধর (৪৫)। তাদের মধ্যে মো. ইসমাইল অটোরিকশাচালক, অন্যরা যাত্রী।

সোমবার (১১ জুলাই) রাত সোয়া আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন শিকলবাহা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ তোফাজ্জল আহমেদ।

তোফাজ্জল আহমেদ বলেন, কক্সবাজার থেকে ছেড়ে আসা রিলাক্স পরিবহনের একটি বাস পটিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশায় থাকা ছয়জন নিহত হন। তাদের মধ্যে পাঁচজন পুরুষ এবং একজন নারী। খবর পেয়ে হতাহতদের উদ্ধার করে ফায়ার সাভির্সের সদস্যরা।

এছাড়া দুর্ঘটনার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে বাসের সাত যাত্রী আহত হয়েছেন বলেও জানান তিনি।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার রাত সোয়া আটটার দিকে একটি অটোরিকশা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক ধরে পটিয়ার দিকে যাচ্ছিল। এর পেছনে ছিল যাত্রীবাহী বাসটি। পটিয়ার জলুর দিঘি ও বাইয়ার দিঘির মাঝামঝি স্থানে পৌঁছালে বাসটি পেছন থেকে অটোরিকশাকে ধাক্কা দেয়। একপর্যায়ে বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বাসচাপায় ঘটনাস্থলেই অটোরিকশার পাঁচ যাত্রী মারা যান। বাসের সাত যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর