,

image-473913-1633706102

নবীনগরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে।আজ সোমবার বাড়ির পাশের পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলো –  নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের নসড়া-বাড়ি গ্রামের মো. আতিক মিয়ার মেয়ে জান্নাত আক্তার (১০) ও তার ছোট বোন সাদিয়া আক্তার (৭)।

পরিবার সদস্যরা জানান,সোমবার দুপুরে বাড়ির পেছনে দুই বোন খেলতে যায়। খেলাধুলার এক পর্যায়ে পুকুরের পানিতে পড়ে যায় তারা।কিছুক্ষণ পর তাদেরকে আর দেখা না পেয়ে পরিবারের সদস্যরা খোঁজা খুঁজি করে পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পরিবারে দুই শিশুর মর্মান্তিক মৃতুতে পরিবারের সদস্যদের পাশাপাশি আশেপাশের লোকজনের কান্নায় রোল পড়ে যায়।

গত ১০ এপ্রিল ২০২২ নবীনগর পৌর এলাকার মাঝিকাড়া গ্রামে একই পরিবারের দুটি শিশু পানিতে ডুবে মারা গেছে। তারা হলো-  আনোয়ার হোসেনের মেয়ে রৌজা মনি (৫) ও মনির হোসেনের মেয়ে নুসাইবা (৬)। নবীনগর সরকারি কলেজ এর পুকুরে গোসল করতে গিয়ে ডুবে মারা যায় তারা।

গত ১৪ মে নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের বাছিদপুর গ্রামের বাসিন্দা প্রবাসী মাঈন উদ্দিন ও বাচ্চু মিয়ার ছেলে উসমান (০২) ও তার আপন চাচাতো ভাই আবদুল্লাহ (০২) পানিতে ডুবে মারা যায়। তিন মাসের ব্যবধানে একে একে ঝড়ে গেল ছয়টি কোমল শিশুর প্রাণ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর