,

05

মিটিংয়ে অসুস্থ, হাসপাতালে নেওয়ার পথে উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (০৪ জুলাই) রাত ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে বিকেলে হঠাৎ বুকে ব্যথা ও শ্বাসকষ্ট শুরু হলে দ্রুত তাকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক তাকে রংপুরে মেডিকেলে স্থানান্তর করেন চিকিৎসক। রংপুরে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আশরাফুল আলম রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মিটিং চলাকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহর হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। পরে দ্রুত তাকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত অন্যত্র স্থানান্তর করেন চিকিৎসক। পরে রংপুর মেডিকেলে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক জাহাঙ্গীর আলম বলেন, বিকেল ৫টার দিকে বুকে প্রচণ্ড ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন শেখ আব্দুল্লাহ। পরে জরুরি বিভাগে তাকে অক্সিজেন দেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়। পরে পথেই তার মৃত্যু হয়।

শেখ আব্দুল্লাহ রৌমারী উপজেলার সদর ইউনিয়নের ভিটাপাড়া এলাকার মৃত শেখ রিয়াজুলের ছেলে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন। তার হঠাৎ মৃত্যুতে গোটা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর