,

e

স্বামী হত্যার বিচার চেয়ে সংসদে কাঁদলেন এমপি নাজমা

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে স্বামী হত্যার বিচার চেয়ে কাঁদলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম। তিনি প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, আমার দুটো এতিম শিশুদের ফরিয়াদ আপনার (প্রধানমন্ত্রী) মাধ্যমে জানাই- এই হত্যাকাণ্ডের প্রকৃত অপরাধীদের বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি দেওয়া হোক।

রবিবার জাতীয় সংসদে ২০২২-২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট নিয়ে সাধারণ আলোচনায় অংশ নিয়ে এ দাবি জানান তিনি। বক্তব্যের শুরুতে পদ্মা সেতুসহ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করেন। শেষের দিকে তার স্বামী ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি প্রয়াত এ কে এম ইকবাল আজাদের খুনিদের বিচার চান। এসময় তিনি কেঁদে ফেলেন। কয়েক সেকেন্ড বক্তব্য বন্ধ রাখেন।

ফাতেমা নাজমা বলেন, স্বজন হারানো কষ্ট সেই বুঝে, যে স্বজন হারিয়েছে। সরাইল আওয়ামী লীগের রাজনীতি করতে গিয়ে এই পরিবারের (স্বামীর পরিবার) তিন জনকে পরিকল্পিতভাবে হত্যাকাণ্ডের স্বীকার হতে হয়েছে। আমার শ্বশুরকে ৭৪ সালে দুর্বৃত্তরা গুলি করছিল। বঙ্গবন্ধু হেলিকপ্টার করে তাকে ঢাকায় নেন। তারপরও তাকে বাঁচানো যায়নি। আমার ভাসুর আর্মিতে ছিলেন ১৯৮৪ সালে ওনাকে হত্যা করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর