,

33333333333

মোটরসাইকেল বিস্ফোরণে দগ্ধ জুয়েল রানার মৃত্যু

হাওর বার্তা ডেস্কঃ জয়পুরহাটের আক্কেলপুরে মোটরসাইকেল বিস্ফোরণে মারাত্মকভাবে দগ্ধ তেল ব্যবসায়ী জুয়েল রানা (৪১) মারা গেছেন। দগ্ধ হওয়ার ৬ দিন পর শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে জুয়েল রানার মৃত্যু হয়েছে।

 অগ্নিদগ্ধে নিহত জুয়েল রানা আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের রোয়ার গ্রামের সালেহ আহমেদের ছেলে। তিনি তেল (বোতলজাত পেট্রল) ব্যবসায়ী ছিলেন।

মঙ্গলবার (২২ জুন) আক্কেলপুর পৌর এলাকার ২নং ওয়ার্ডের রূপনগর এলাকায় প্রাণিসম্পদ অফিস মোড়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের কাছে তার মোটরসাইকেলের বিস্ফোরণে জুয়েল রানা  মারাত্মক দগ্ধ হয়েছিলেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার (২২ জুন) রাত আনুমানিক ৮টার দিকে তেল ব্যবসায়ী জুয়েল রানা তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সড়কের ওপর বোতল থেকে মোটরসাইকেলে তেল নিচ্ছিলেন। এ সময় হঠাৎ নয়ন মিয়া (২৩) নামের এক চালক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দিয়ে তাকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক ও তেলের বোতলসহ জুয়েল রানা সড়কে পড়ে যান।

ওই সময় মোটরসাইকেলে আগুন লেগে জুয়েল রানা দগ্ধ হন। স্থানীয়রা অগ্নিদগ্ধ জুয়েল রানা ও নয়ন মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকেই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। পরে ঢাকার একটি হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে ৯টার দিকে জুয়েল রানা মারা যান।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ হয়নি। তবে খবর পেয়েছি- অগ্নিদগ্ধ জুয়েল রানা ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর