,

two-young-dead-2206270317

পদ্মা সেতুতে নিহত ২ ‍যুবকের বাইকের গতি ছিলো ১০৫ কিলোমিটার

হাওর বার্তা ডেস্কঃ পদ্মা সেতুতে যান চলাচল শুরুর দিনে মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই যুবক। তাদের একজন মোটরসাইকেল চালাচ্ছিলেন, অন্যজন পেছনে বসে ভিডিও করছিলেন। ওই সময় তাদের মোটরসাইকেলের গতি ছিল ঘণ্টায় প্রায় ১০৫ কিলোমিটার। চলতে চলতে হঠাৎ একটি ট্রাকের সামনে ডানে গিয়ে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সামনে পড়ে যান। এতে গুরুতর আহত হন চালক ও আরোহী। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে আনা হয়। রাত ১০টা ৩৫ মিনিটে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- মো. আলমগীর হোসেন (২২) ও মো. ফজলু (২১)। তারা ঢাকার দোহার-নবাবগগঞ্জের বাসিন্দা। আলমগীর মোটরসাইকেল মেরামতের কাজ করতেন। আর ফজলু প্রবাসী। একমাস আগে তিনি দেশে এসেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, মোটরসাইকেলটির গতি প্রায় ৮০ থেকে ১০৫ উঠানামা করছিল। পরে হঠাৎ করে মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়। এরপর মারাত্মক আহত হয়ে রক্তাক্ত অবস্থায় দুজনকে সেতুর ওপর পড়ে থাকতে দেখা যায়।

এদিকে, সোমবার (২৭ জুন) ভোর ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে সরকার। রোববার (২৬ জুন) রাতে এ সংক্রান্ত একটি নোটিশ জারি করেছে সেতু বিভাগ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর