,

image-547562-1651658250

অপহরণের ১৮ দিন পর শিশু উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর বাগবাড়ি এলাকা থেকে অপহরণের ১৮ দিন পর আড়াই বছরের শিশুকে উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার বগুড়া জেলার শেরপুর উপজেলার বাগরাবস্তি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের সাথে জড়িত একই পরিবারের চার জনকে গ্রেফতার করা হয়েছে।

শিশু সায়মন নওগাঁ জেলার শিমুলতলা এলাকার হানিফ মিয়ার ছেলে। তারা কাশিমপুর থানার বাগবারি এলাকায় ভাড়া বাসায় থাকে।

গ্রেফতার হলেন, বগুড়ার শেরপুর উপজেলার বাগরাবস্তী এলকার বিউটি আক্তার (৩০) তার স্বামী কামাল মন্ডল ও তাদের দুই মেয়ে হালিমা আক্তার (১০), ফাতেমা আক্তার (৮)।

জানা যায়, গত ২৬ মে বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুরের বাগবাড়ি এলাকায় ভাড়াবাসায় খেলা করছিল শিশু সায়মন। এসময় বিউটি আক্তার তার দুই মেয়ের সহযোগিতায় শিশু সায়মনকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় শিশুটির বাবা হানিফ মিয়া গত ১ জুন গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে পুলিশ তথ্য প্রযুক্তির ব্যাবহার করে সোমবার সকালে বগুড়ার শেরপুর উপজেলার বাগরাবস্তি থেকে শিশুটিকে উদ্ধার করে।

গাজীপুর মেট্রোপলিটন কাশিমপুর থানার এসআই হানিফ মিয়া বিষয়টি নিশ্চিত করে  জানান, অপহরণের পর গত ১ জুন অপহৃত শিশুর বাবা থানায় একটি মামলা দায়ের করেন। পরে শিশুটিকে উদ্ধার এবং চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর