,

image-189504-1654662143

পরকীয়ার প্রতিবাদ করায় মায়ের সহায়তায় মেয়েকে ‘গণধর্ষণ’

হাওর বার্তা ডেস্কঃ ভারতের উত্তরপ্রদেশের বলরামপুরে প্রকাশ্যে এল গণধর্ষণের রোমহর্ষক ঘটনা। যেখানে ১৬ বছরের এক কিশোরীকে তার মায়ের প্রেমিক ও বন্ধুদের দ্বারা গণধর্ষণের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, ঘটনায় ওই কিশোরীর মা তার প্রেমিককে সমর্থন করেছে বলেও অভিযোগ।

জানা গেছে, বাবার মৃত্যুর পর মায়ের সঙ্গেই থাকত ওই কিশোরী। তার অভিযোগ, সন্তোষ কুমার নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে তার মায়ের। এমনকি তাদের আপত্তিকর অবস্থায় দেখাও গিয়েছে বহুবার। যখনই সে প্রতিবাদ করত, তখনই ভয় দেখিয়ে ও মারধর করে তার মুখ বন্ধ করে দেওয়া হতো।

আরও জানা গেছে, এরপর গত ২০ মে ওই কিশোরীর মায়ের প্রেমিক সন্তোষ আরও দুজনকে নিয়ে সঙ্গে তাদের বাড়িতে পৌঁছায়। ওই সময় কিশোরীর মা তাকে চা দিতে বলে। সে চা তৈরি গেলে তার মা বাইরে থেকে ঘরের দরজা বন্ধ করে দেয়। এরপর সন্তোষ ও তার বন্ধু আকাশ ও কানহাইয়ালাল তাকে গণধর্ষণ করে।

কিশোরী আরও জানায়, অভিযুক্তরা চলে গেলে, তার মা আকাশের সঙ্গে তার বিয়ে দেওয়ার কথা বলেন। কয়েকদিন পর কিশোরী তার এক আত্মীয়কে বিষয়টি জানায়। তারপর ২৫ মে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

কিন্তু অভিযোগ জানানোর পরেও থানা কোনো ব্যবস্থা না নেওয়ায় ৩১ মে জেলার এসপির কাছে লিখিত অভিযোগ করে কিশোরী। অন্যদিকে বিষয়টি সাংবাদমাধ্যম জানতে পারে। এরপরেই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। ঘটনার তদন্ত চলছে বলে দাবি পুলিশের।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর