,

image-204051-1654566426bdjournal

দিনাজপুরে বাসের সঙ্গে গাছের ধাক্কায় ৩ জন নিহত

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। এদের মধ্যে গুরুতর ১৯ জনকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাতে দিনাজপুর-ঢাকা মহাসড়কের রামডুবি ব্যাংকালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুর রহিম (৪০), আরেফিন আক্তার নিশা (২৩) এবং অপর একজন অজ্ঞাত পুরুষ যাত্রী (৩৫)।

দিনাজপুরের দশমাইল হাইওয়ে থানার ওসি এ.এন.এম. মাসুদ জানান, আহসান পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৯১৮১) নামে একটি নৈশকোচ পঞ্চগড় থেকে ঢাকা যাচ্ছিল। কোচটি দিনাজপুর সদর উপজেলার ব্যাংকালী নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা লাগে। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায়।

স্থানীরা জানান, দ্রুতগামী বাসটি গাছের সাথে ধাক্কা লাগার পর বিকট শব্দ হয়। শব্দ শুনে এলাকার লোকজন ছুটে আসে। ভয়াবহ এই দুর্ঘটনা দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়।

খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসকর্মীরা বিধ্বস্ত বাস থেকে হতাহত যাত্রীদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স দিনাজপুরের সিনিয়র স্টেশন অফিসার মো. মেহফুজ তানজীর জানান, ঘটনাস্থল থেকে গুরুতর আহত ১৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয় এবং ২ জনের লাশ উদ্ধার করা হয়। দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু ঘটে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর