,

download (4)

খাসিয়াদের গুলিতে ৪ বাংলাদেশি আহত

হাওর বার্তা ডেস্কঃ অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে অনুপ্রবেশ করায় ভারতীয় খাসিয়াদের গুলিতে চার বাংলাদেশি আহত হয়েছেন।

 সোমবার সন্ধ্যার পর সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার জুমগাঁও-মোকামছড়া সীমান্তে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন— দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের পেকপাড়া গ্রামের ওয়াজিদ মিয়ার ছেলে মাসুক মিয়া (৪০) ও তার ছোট ভাই ইমান আলী (৩৫), একই গ্রামের আজাদ মিয়ার ছেলে নয়ন মিয়া (৩৫) ও ঝুমগাঁও গ্রামের আজিজ মিয়ার ছেলে সুমন মিয়া (৩২)।

বাংলাবাজার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কাদির বলেন, শোনেছি খাসিয়াদের গুলিতে চারজন আহত হয়েছেন। তবে তাদের পরিবার গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি স্বীকার করেনি।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর জানান, ঝুমগাঁও সীমান্ত এলাকায় ভারতীয় খাসিয়াদের গুলিতে চারজন আহত হওয়ার খবর পেয়েছি।

বিজিবির সুনামগঞ্জ-২৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মাহবুবুর রহমান বলেছেন, সোমবার সন্ধ্যার পর দোয়ারাবাজার উপজেলার জুমগাঁও সীমান্তে ভারতীয় খাসিয়াদের গুলিতে চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। চিকিৎসার জন্য তাদেরকে সিলেটে পাঠানো হয়েছে।

স্থানীয়ভাবে জানা গেছে, গুলিবিদ্ধরা সন্ধ্যার পর সীমান্ত থেকে কাঠ আনতে গিয়েছিল। ঘটনাটির খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান বিজিবি অধিনায়ক।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর