বাবার কাছে টাকা না পেয়ে প্রাণ দিলো তরুণ

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরে বাবার কাছ থেকে টাকা না পেয়ে অভিমানে গলায় ফাঁস লাগিয়ে প্রাণ দিলেন আকাশ সাহা (২১) নামের এক তরুণ। তিনি নেশাগ্রস্ত ছিলেন বলে দাবি প্রতিবেশী ও স্বজনদের।

সোমবার (২৩ মে) দিনগত রাতে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। আকাশ ফরিদপুর পৌরসভার রথখোলা এলাকার বাসিন্দা বিদ্যুত সাহার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, বিদ্যুত সাহা ভ্যানে করে আইসক্রিম বিক্রি করেন। তার স্ত্রী দিপালী সাহা মানুষের বাসা বাড়িতে কাজ করেন। ছেলে আকাশ সাহা ধীরে ধীরে নেশাগ্রস্ত হয়ে পড়েন। নিয়মিত মাদক সেবন করতেন। এ নিয়ে বাবার-ছেলের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হতো।

সোমবার রাতে বাবার কাছে টাকা দাবি করেন ছেলে আকাশ। বাবা টাকা দিতে অস্বীকৃতি জানালে অভিমানে আকাশ ঘরের দরজা বন্ধ করে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে।

প্রতিবেশী আশরাফ আলী বলেন, ‘আকাশ পুরোপুরি নেশায় জড়িয়ে পড়ে। নিয়মিত বিভিন্ন ধরনের মাদক সেবন করতো। তার পরিবার খুবই গরীব। টাকা চেয়ে না পেলে প্রায়ই বাবা-ছেলের মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। সোমবার সন্ধ্যায়ও বাবার কাছে টাকা চায় আকাশ। কিন্তু টাকা না দেওয়ায় অভিমানে আকাশ আত্মহত্যা করে।’

এ বিষয়ে ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। রাতেই মরদেহের ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠাই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা করেছে। ময়নাতদন্ত রিপোর্ট এলেই বিস্তারিত জানা যাবে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর