,

images (1)

টিকটক ভিডিও বানাতে নদীতে ঝাঁপ, দেড় ঘণ্টা পর মরদেহ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ নীলফামারীর সৈয়দপুরে টিকটক করতে গিয়ে নদীতে ডুবে মোস্তাকিন (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খড়খড়িয়া নদীর দীঘলডাঙ্গী ব্রিজে এ ঘটনাটি ঘটেছে। সে খোর্দ্দ বোতলাগাড়ী গ্রামের মন্টু রহমান ও আহেলা খাতুন দম্পতির ছেলে।

নিহতের চাচা মো. মোখলেছুর রহমান জানান, মোস্তাকিন সৈয়দপুর শহরের অদূরে ঢেলাপীরে একটি সাবান কারখানায় শ্রমিক হিসেবে কাজ করত। ঘটনার দিন কারখানা ছুটি থাকায় সে তার কয়েক জন বন্ধুকে নিয়ে বাড়ির পাশের খড়খড়িয়া নদীর দীঘলডাঙ্গী ব্রিজে যায়। এ সময় টিকটক তৈরি জন্য নদীর ব্রিজের ওপর থেকে পানিতে লাফ দেয় মোস্তাকিন। কিন্তু পানিতে পড়েই সে নিখোঁজ হয়। খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে। পরে সৈয়দপুর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সব আইনি প্রক্রিয়া শেষে পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর